আজ দুপুরে আওয়ামী লীগের নির্বাচনী জনসভা

0

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আজ রাজধানীর কলাবাগান মাঠে নির্বাচনী জনসভা করতে যাচ্ছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। সোমবার (১ জানুয়ারি) দুপুর ২টায় সমাবেশ শুরু হবে।

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখবেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদকরা এ জনসভা পরিচালনা করবেন।

এর আগে ২০ শর্তে এই জনসভার অনুমতি পায় আওয়ামী লীগ। গত শনিবার (৩০ ডিসেম্বর) ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনারের পক্ষে উপ-পুলিশ কমিশনার (অপারেশন্স) আবু ইউসুফ স্বাক্ষরিত একটি অফিস নথি ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজের কাছে পাঠানো হয়। এটি এই সমাবেশের অনুমতি দিয়েছে।

এদিকে রাজধানীতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রীর নির্বাচনী জনসভা সফল করতে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। জনসভার ফলশ্রুতিতে ইতোমধ্যে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের একাধিক বর্ধিত সভা হয়েছে।

জনসভায় ঢাকা মহানগরীর ১৫টি সংসদীয় আসনের দলীয় প্রার্থীরা উপস্থিত থাকবেন বলে জানা গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব প্রার্থীদের পরিচয় করিয়ে দেবেন এবং নৌকায় ভোট চাইবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *