বীরগঞ্জে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ৬ জন গুরুতর আহত

0

বীরগঞ্জ দিনাজপুর থেকে সিদ্দিক হোসেন : বৃহস্পতিবার সন্ধ্যায় ৬টায় দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নের পাঁচপীর নামক স্থানে ঢাকা-পঞ্চগড় মহাসড়কে পাগলু অটোচার্জার ও একটি ট্রাকের মধ্যে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে।এতে ট্রাকের চালকসহ ৬ জন গুরুতর আহত হয়, বীরগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

আহতরা হলেন- নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার কামারপুকুর গ্রামের মান্নানের ছেলে ট্রাক চালক সুফিয়ান (৪২)। অটোর চালক আব্দুল জলিল (৫০) বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নের বড় শীতলাই গ্রামের দুলু মোহাম্মদের ছেলে। একই ইউনিয়নের এলাইগাঁও গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী ফরিদা (৩৫) কলেজছাত্রী রিমু (১৭), ভাবকী গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে। ও কবিরাজহাট এলাকার মাহাতাবের ছেলে রাব্বি (২০) প্রায় আধা ঘণ্টার অভিযানের পর ট্রাকের নিচে চাপা পড়া অটোর চালক আবদুল জলিল ট্রাকচালকসহ ২ জনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করেন।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মজিবুর রহমানসহ পুলিশ বাহিনী ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

দুর্ঘটনাকবলিত ট্রাকটি উদ্ধার করা হয়েছে। হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন ট্রাক চালক জানান, বৃষ্টি ও বৈরী আবহাওয়ার কারণে রাস্তাটি পিচ্ছিল হয়ে গেছে। ট্রাক নম্বর ঢাকা মেট্রো-টি-১৮-১১৫০

বাম পাশের একজন পাগলুকে সাইড দিতে গিয়ে ডান দিকের অটো চার্জারে ধাক্কা লাগলে, নিয়ন্ত্রণ হারিয়ে ডান পাশের একটি গাছে ধাক্কা লাগে। অটোচার্জারটি ট্রাকের নিচে পিষ্ট হয়ে যায়, এবং ড্রাইভার পিষ্ট হয় এবং আমিও স্টিয়ারিং চাপ খেয়ে আমার ডান পা ক্ষতিগ্রস্ত হই।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের চিকিৎসার ব্যবস্থা করেছে। ভুক্তভোগী কেউ মামলা করতে চাইলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *