ক্ষমতা আঁকড়ে থাকতে মরিয়া হয়ে উঠেছে ক্ষমতাসীনরা: রিজভী

0

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বর্তমান ক্ষমতাসীন গোষ্ঠী রাষ্ট্রীয় ক্ষমতা ধরে রাখতে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বিএনপির নেতাকর্মীদের নিপীড়নে বেপরোয়া হয়ে উঠেছে। এ ধরনের মানবতাবিরোধী কর্মকাণ্ড করে সরকার দেশকে এক ভয়াবহ নৈরাজ্যের দিকে ঠেলে দিচ্ছে, যা শুভ লক্ষণ নয়।

রোববার মধ্যরাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

এক বিবৃতিতে রুহুল কবির রিজভী গভীর উদ্বেগ, ক্ষোভ ও তীব্র নিন্দা প্রকাশ করে অভিযোগ করেন, জাতীয়তাবাদী লেবার পার্টির ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব মুন্সী বদরুল আলম সবুজকে সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনী তুলে নিয়ে গেছে।

তিনি জানান, রোববার রাত সাড়ে ১১টার দিকে ঢাকা মহানগর দক্ষিণ লেবার পার্টির সদস্য সচিব মুন্সী বদরুল আলম সবুজকে শান্তিনগর মোড় থেকে একটি মাইক্রোবাসে (মেট্রো-চ 521450) সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনী তুলে নিয়ে যায়।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, ‘তেল, গ্যাস, বিদ্যুৎ, পানিসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধিতে বাংলাদেশের মানুষ যখন দিশেহারা, তখন এই অবৈধ বিভক্ত সরকার তাদের আড়াল করে, বিএনপি ও বিরোধী দলের নেতাকর্মীরা। আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক দল ও সাধারণ মানুষ গুম, মামলা, হামলা ও গ্রেপ্তার। আর গ্রেফতারের পর স্বীকারোক্তি না দেওয়ার অমানবিক জঘন্য ঘটনা নজিরবিহীন। বিরোধপূর্ণ দলের নেতা-কর্মীসহ সারাদেশের মানুষ এখন গুম-গুমের আতঙ্কে দিন কাটাচ্ছেন।

তিনি অবিলম্বে মুন্সী বদরুল আলম সবুজের নিঃশর্ত মুক্তি দাবি করেন এবং একই সঙ্গে তাকে পরিবারের কাছে ফিরে যাওয়ার আহ্বান জানান। তার কিছু হলে আইনশৃঙ্খলা বাহিনী দায়ী থাকবে বলে হুঁশিয়ারি দেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *