নীল জলরাশি এবং সাদা বালি মালদ্বীপ ভ্রমণের জন্য ইউএস-বাংলা প্যাকেজ অফার

0

মালদ্বীপের সৌন্দর্যের কথা ভাবলে মনে আসে হাজার হাজার দ্বীপ আর নীল জলের ঢেউ। একসঙ্গে এত সৌন্দর্য, ভ্রমণ না করলে প্রশংসা করার সুযোগ নেই। ইউএস-বাংলা এয়ারলাইন্স সেই উপলব্ধিকে বাস্তবে রূপ দেওয়ার সুযোগ দেয়।

ইউএস-বাংলা এয়ারলাইন্স যেকোনো দ্বীপ বা মূল ভূখণ্ডে ২ রাত ৩ দিনের একটি আকর্ষণীয় অফার ঘোষণা করেছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক মো. কামরুল ইসলামের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সর্বনিম্ন ৪৩,৯৯০ টাকার মালদ্বীপ ভ্রমণ প্যাকেজের মধ্যে থাকবে ঢাকা-মালদ্বীপ-ঢাকা ফিরতি এয়ার টিকিট, ২ রাত হোটেলে থাকা, বুফে ব্রেকফাস্ট, আধুনিক স্পিডবোট পিক-ড্রপ মালে বিমানবন্দর থেকে ফ্রি ওয়াই সহ হোটেলে। -ফাই। সুবিধার প্যাকেজগুলি টুইন শেয়ার ভিত্তিতে প্রস্তুত করা হয়। টুইন শেয়ারিং ছাড়াও শিশুদের জন্য বিভিন্ন প্যাকেজ রয়েছে।

এছাড়া হোটেল আইকম মেরিনা সি ভিউ, হোটেল ট্রাইটন বিচ, হোটেল ট্রাইটন প্রেস্টিজ অ্যান্ড স্পা, হোটেল এরিনা বিচ, হোটেল কানি গ্র্যান্ড, হোটেল কানি পাম-এ সর্বনিম্ন ৪৩ হাজার ৯৯০ টাকার একটি আকর্ষণীয় প্যাকেজ অফার ঘোষণা করা হয়েছে।

এদিকে, মালদ্বীপের প্যারাডাইস আইল্যান্ড রিসোর্ট একটি সুপরিচিত দ্বীপ যা একটি জনপ্রিয় পর্যটক আকর্ষণ। শেয়ারিং ভিত্তিতে ন্যূনতম ৮৯,৯৯০ টাকা ফুল বোর্ড, এয়ার টিকিট, বিচ ভিলায় এয়ারপোর্ট-রিসোর্ট ট্রান্সফার অন্তর্ভুক্ত।

এছাড়াও, ইউএস-বাংলা সান আইল্যান্ডে একটি ফুল বোর্ড প্যাকেজ ঘোষণা করেছে, বিচ ভিলার সৌন্দর্যের প্রতীক, শেয়ারিং ভিত্তিতে সি-প্লেনের মাধ্যমে রিসোর্ট-এয়ারপোর্ট স্থানান্তরের জন্য ন্যূনতম ১ লাখ ১৯৯০ টাকায়।

অন্যদিকে, হোটেল ইউনিমা গ্র্যান্ডে রাজধানী মালেতে ৩৯,৯৯০ টাকায় শেয়ারিং ভিত্তিতে বিমানবন্দর-হোটেল ট্রান্সফার, বুফে ব্রেকফাস্ট, ঢাকা-মালদ্বীপের দুই রাত তিন দিনের রিটার্ন টিকিটসহ আকর্ষণীয় প্যাকেজ ঘোষণা করেছে।

ভ্রমণকে আরও আকর্ষণীয় করতে প্যাকেজে অতিরিক্ত রাত থাকার জন্য পর্যটকদের প্রতি রাতের অতিরিক্ত খরচ বহন করতে হবে। প্যাকেজ চূড়ান্ত করার পর কোনোভাবেই পরিবর্তনযোগ্য নয়। শর্ত সাপেক্ষে, প্যাকেজটি ইউএস-বাংলার যেকোনো সেলস অফিস থেকে সংগ্রহ করা যাবে।

০৭ মে থেকে ২১ জুন ২০২৩ পর্যন্ত আকর্ষণীয় মালদ্বীপ ভ্রমণ প্যাকেজ পাওয়া যাচ্ছে। প্যাকেজ সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য অনুগ্রহ করে 01777777881-883 নম্বরে যোগাযোগ করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *