৯ বছরে একই তারিখে ৩ সন্তানের  জন্ম

0

গত ৯ বছরে, ১৪ মার্চ হালিমা মোস্তফা এবং থাইসির আবদুল করিমের জন্য একটি বিশেষ দিন। কারণ এই দিনে আবুধাবিতে বসবাসকারী ভারতের কেরালার এই দম্পতি পরপর ৩ সন্তানের বাবা হয়েছেন।

বুধবার প্রকাশিত এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

তিন সন্তানের জননী হালিমা বলেন, আমরা সত্যিই রোমাঞ্চিত। একই দিনে, ১৪ মার্চ, ঈশ্বর আমাদের আমাদের তৃতীয় সন্তান দিয়েছেন। এটা একটি অবিশ্বাস্য অনুভূতি. এই পবিত্র রমজান মাস পরিবারের জন্য অতিরিক্ত বিশেষ হয়ে উঠেছে।

বাবা থাইসির আবদুল করিম জানান, বড় মেয়ে তানিশার বয়স এখন নয় বছর, দ্বিতীয় সন্তান (ছেলে) এমিনের বয়স পাঁচ বছর এবং নবজাতকের বয়স দুই সপ্তাহ। প্রথম দুটি সন্তান চার বছরের ব্যবধানে জন্মগ্রহণ করেছিল এবং আমরা এই মাসে তৃতীয়বারের মতো বাবা-মা হয়েছি। এটা ঈশ্বরের একটি উপহার. আমরা অনেক খুশি.

জানা গেছে, ২০১৪ সালে তাদের মেয়ে তানিশা তাহানি এবং দুই ছেলে মুহম্মদ এমিন ২০১৮ সালে এবং এই বছরের ১৪ মার্চ হাইজিন হামাদের জন্ম হয়।

আবুধাবির বরজিল হাসপাতালের প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ ডা. পাথুকুট্টি মোহাম্মদ বলেন, এ ঘটনা বিরল। আমার ক্যারিয়ারে এমন ঘটনার কথা শুনিনি। সম্ভবত এই অঞ্চলে এটি প্রথম। শিশুটি তার নির্ধারিত তারিখে জন্মগ্রহণ করেছিল। মা ও শিশু দুজনেই স্বাভাবিক ও সুস্থ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *