মুক্তিযোদ্ধাদের জন্য ফল ও মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী

0

প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজধানীর মোহাম্মদপুরের গজনভী রোডে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পুনর্বাসন কেন্দ্রে (মুক্তিযোদ্ধা টাওয়ার-১) যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যদের শুভেচ্ছা জানিয়ে ফলমূল ও মিষ্টি পাঠিয়েছেন। ‘মহান স্বাধীনতা দিবস এবং জাতীয় দিবস-২০২৩ উপলক্ষে।

আজ রোববার সকালে প্রধানমন্ত্রীর পক্ষে প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-২ গাজী হাফিজুর রহমান লিকু এবং প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এবিএম সারোয়ার-ই-আলম সরকার যুদ্ধাহতদের হাতে উপহার তুলে দেন।

শহীদ মুক্তিযোদ্ধা এবং শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন যে তাদের প্রতিটি জাতীয় দিবস ও উৎসবে – যেমন স্বাধীনতা দিবস, বিজয় দিবস, পবিত্র ঈদ এবং বাংলা নববর্ষে স্মরণ করার জন্য।

জাতির পিতার দূরদর্শী নেতৃত্বে মুক্তিযোদ্ধারা অটল আস্থা প্রকাশ করেন। নতুন প্রজন্মের কাছে স্বাধীনতার সঠিক ইতিহাস তুলে ধরায় শেখ হাসিনার নেতৃত্বের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তারা দেশের অভূতপূর্ব উন্নয়ন অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন। তারা বিশেষভাবে উল্লেখ করেন, মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আওয়ামী লীগের নেতৃত্বে সরকার ক্ষমতায় থাকলে দেশের জনগণের মঙ্গল হবে এবং মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারগুলো ভালোভাবে বসবাস করবে। . মুক্তিযোদ্ধাদের বর্ধিত ভাতা, চিকিৎসা সেবা ও বাসস্থান প্রদানের জন্য তারা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *