মিঠামইনে প্রধানমন্ত্রীর জন্য নৌকার মঞ্চ তৈরি  হচ্ছে

0

হাওরের যাতায়াতের প্রধান মাধ্যম নৌকা। আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক নৌকা। আর তাই হাওরের সুধী সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য তৈরি হচ্ছে বিশাল নৌকার মঞ্চ।

প্রধানমন্ত্রী আগামীকাল মঙ্গলবার কিশোরগঞ্জের মিঠামইন সফর করবেন। সেখানে তিনি সকালে বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ সেনানিবাসের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। আর বিকেল ৩টায় উপজেলা সদরের হেলিপ্যাডে এক সমাবেশে বক্তব্য দেবেন মিঠামইনে। বিশাল নৌকার মঞ্চে দাঁড়িয়ে জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

জানা গেছে, সুধী সমাবেশের প্যান্ডেলের সোফা, চেয়ার ও অন্যান্য সরঞ্জাম ট্রাকে করে আনা হচ্ছে। সমাবেশকে ঘিরে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। সেনাবাহিনীসহ বিভিন্ন বাহিনীর বিপুল সংখ্যক সদস্য ইতোমধ্যে নিরাপত্তার দায়িত্ব নিয়েছেন। পুরো এলাকা জুড়ে নেয়া হয়েছে নিখুঁত নিরাপত্তা ব্যবস্থা।

প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে হাওড়ায় উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমান জানান, সমাবেশে দলীয় প্রতিনিধি ও আমন্ত্রিতদের প্রবেশপত্র দেওয়া হচ্ছে। সমাবেশে সভাপতিত্ব করবেন রাষ্ট্রপতির ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *