পাবনায় কাভার্ড ভ্যানের চাপায় বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু

0

পাবনা সদর উপজেলায় কাভার্ড ভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। শুক্রবার রাতে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের মালিগাছা উপজেলার টেবুনিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন পাবনা সদর পৌর এলাকার গোপালপুর মহল্লার মৃত আব্দুল বাতেনের ছেলে রেদওয়ান ইসলাম রূপম (২০) ও তার বন্ধু অমিত হাসান। রূপম ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের শেষ বর্ষের ছাত্র ছিলেন। তার বন্ধু অমিতও একই বিশ্ববিদ্যালয়ের ছাত্র।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার রাতে দুই বন্ধু মোটরসাইকেলে ঈশ্বরদী যাচ্ছিলেন। পথে মালিগাছার টেবুনিয়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী কাভার্ডভ্যানের সঙ্গে তাদের ধাক্কা লাগে। স্থানীয়রা তাদের উদ্ধার করে পাবনা সদর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রূপমকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় অমিতকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে তার মৃত্যু হয়। ঘটনার পর স্থানীয় জনতা কাভার্ডভ্যানটি আটক করলেও চালক ও তার সহযোগী পালিয়ে যায়।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেলসহ একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে। কাভার্ড ভ্যানের চালক ও তার সহযোগী পালিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *