চাঁপাইনবাবগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাংচুর

0

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সামিউল হক লিটনের নির্বাচনী অফিস (আপেল প্রতীক) ভাংচুর করা হয়েছে। ছিঁড়ে ফেলা হয় পোস্টার ও ব্যানার।

সামিউল হক লিটনের অভিযোগ, রোববার রাতে বাতেন খার মোড়, উদয়ন মোড়, রেলগেট, বিদিরপুর, উদয় সংঘ মোড়, খাদ্য অফিস মোড়সহ ১১টি নির্বাচনী অফিস ভাংচুর করে দুর্বৃত্তরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ৯টার দিকে মোটরসাইকেলবাহী কয়েকজন দুর্বৃত্ত স্বতন্ত্র প্রার্থী সামিউল হক লিটনের নির্বাচনী কার্যালয়ে অতর্কিত হামলা চালায়। এ সময় তারা অফিসের চেয়ার, টেবিল ও নির্বাচনী সরঞ্জাম ভাংচুর করে দ্রুত পালিয়ে যায়। রেলগেট মোড়ে নির্বাচনী অফিসেও আগুন দেওয়া হয়।

সামিউল হক লিটন বলেন, রোববার রাত ৯টার পর থেকে ১১টি নির্বাচনী অফিস ভাংচুর করা হয়েছে।

নৌকা প্রতীকের প্রার্থীর লোকজন এ ভাংচুর করেছে অভিযোগ করে তিনি বলেন, ‘আমার জনপ্রিয়তার ঈর্ষান্বিত হয়ে নৌকা প্রতীকের প্রার্থীর লোকজন এ কাজ করেছে। প্রত্যক্ষদর্শীরা নির্বাহী ম্যাজিস্ট্রেটের কাছে ভাঙচুরকারীদের নাম জানান। এ ব্যাপারে রিটার্নিং কর্মকর্তা ও স্থানীয় প্রশাসন দ্রুত ব্যবস্থা নেবেন বলে আমি বিশ্বাস করতে চাই।

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক একেএম গালিভ খান বলেন, ‘স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুরের খবর পেয়ে তাৎক্ষণিকভাবে একজন ম্যাজিস্ট্রেটকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তারা মাঠে কাজ করছেন। নির্বাচনে এ ধরনের বিচ্ছিন্ন ঘটনা ঘটে। আমরা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য প্রতিশ্রুতিবদ্ধ।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *