কাশিয়ানীতে র‌্যাবের হাতে ধরা ‘মাদক ব্যবসায়ী’ অস্ত্র- গুলি ও ইয়াবা উদ্ধার

0

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় মো. ইসলাম মোল্লা (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার ভাটিয়াপাড়া আলম মার্কেটের সামনে থেকে তাকে আটক করা হয় জানিয়ে র‌্যাব বলছে, ইসলাম মোল্লা একজন পরিচিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। এ ছাড়া তার দেওয়া তথ্যের ভিত্তিতে অস্ত্র, গুলি ও গুলি উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।

ইসলাম মোল্লা উপজেলার সদর ইউনিয়নের বড়শুর গ্রামের আকরাম মোল্লার ছেলে।

শুক্রবার ইসলাম মোল্লাকে কাশিয়ানী থানায় হস্তান্তর করেছে র‌্যাব-৬। এদিন র‌্যাব-৬ এর ডিএডি আব্দুল রহিম বাদী হয়ে কাশিয়ানী থানায় ইসলাম মোল্লার বিরুদ্ধে অস্ত্র ও মাদক মামলা দায়ের করেন।

মামলার বরাত দিয়ে কাশিয়ানী থানার সেকেন্ড অফিসার দেওয়ান সাদেকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভাটিয়াপাড়া গোলচত্বর সংলগ্ন আলম মার্কেটের সামনে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের শনাক্ত করা হয়। ইসলাম মোল্লাকে আটক করেছে র‌্যাব-৬ এর একটি দল। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে দক্ষিণ বড়সুরের বালি চাতালের বটগাছের পাশে পাট কাঠের স্তূপ থেকে ৫০০ পিস ইয়াবা, একটি পিস্তল, একটি ম্যাগাজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করে র‌্যাব।

ইসলাম মোল্লার বিরুদ্ধে ডাকাতি, অস্ত্র ও মাদকের একাধিক মামলা রয়েছে উল্লেখ করে সাদেকুল ইসলাম বলেন, কাশিয়ানী থানায় র‌্যাবের মামলায় আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *