ভারতে হাসপাতালে অগ্নিকাণ্ড, মালিকসহ ৫ জন নিহত

0

ভারতের একটি বেসরকারি হাসপাতালে অগ্নিকাণ্ডে পাঁচজনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে ২ জন চিকিৎসক রয়েছেন। রাঁচি থেকে প্রায় ১৭০ কিলোমিটার দূরে ধানবাদের ব্যাঙ্ক মোড় এলাকায় শুক্রবার দুপুর ২ টার দিকে ঘটনাটি ঘটে। তবে উদ্ধার কাজ এখনও চলছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতদের মধ্যে রয়েছেন হাসপাতালের মালিক ও চিকিৎসক বিকাশ হাজরা, তাঁর স্ত্রী চিকিৎসক প্রেমা হাজরা এবং পরিচারিকা তারা দেবী। এ ছাড়া সোহান খানারি নামে আরও একজনের লাশ শনাক্ত করা হয়েছে। অপরজনের পরিচয় এখনো জানা যায়নি। সব মিলিয়ে এক চিকিৎসক দম্পতিসহ ৫ জনের মৃত্যু হয়েছে। একটি পোষা কুকুরও পুড়িয়ে মারা গেছে।

পুলিশ জানায়, অগ্নিকাণ্ডের পর শ্বাসকষ্টের কারণে মৃত্যু হয়েছে।

বাড়ির একটি অংশে হাসপাতাল তৈরি করেন ওই চিকিৎসক দম্পতি। শুক্রবার রাতে হাসপাতালে আগুন লাগে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় ঝাড়খণ্ড পুলিশ ও দমকল বাহিনী। কয়েক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

ধানবাদের সাব-ডিভিশনাল ম্যাজিস্ট্রেট (এসডিএম) প্রেমকুমার তিওয়ারি সংবাদ সংস্থা বলেছেন যে স্টোর রুমে লাগা আগুনের কারণে ঘটনাটি ছড়িয়ে পড়েছে বলে মনে করা হচ্ছে। এ ঘটনায় একজন অসুস্থ হয়েছে বলে খবর পেয়েছি। তবে আগুন লাগার কারণ এখনও জানা যায়নি। তা জানতে তদন্ত চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *