শাহরুখ বিজেপিতে যোগ দিলেই ছেলের মুক্তি মিলবে।

0

বারবার জামিনের আবেদন করেও জামিন পাচ্ছেন না শাহরুখের ছেলে আরিয়ান। সেই কারণেই মহারাষ্ট্রের মন্ত্রী ছগন ভুজবল মুম্বাই ক্রুজ ড্রাগস কেস নিয়ে বিজেপিকে কটাক্ষ করে বলেছেন, শাহরুখ খান যদি বিজেপিতে যোগ দেন, ‘ড্রাগসও চিনির গুঁড়ায় পরিণত হবে’।

মঙ্গলবার মুম্বাই হাইকোর্টে তার মামলার চতুর্থ শুনানি হবে। এদিনও আরিয়ান জামিন পাবে কি না তার কোনো নিশ্চয়তা নেই। তারপরও শাহরুখ খান এবং গৌরী খান আশাবাদী।

কিন্তু তার আগেই আরিয়ানের জামিন নিয়ে বোমা ফাটালেন মহারাষ্ট্রের মন্ত্রী ছগন ভুজবল। তিনি বলেন, শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই তার ছেলে আরিয়ান জামিন পাবেন। তিনি আরও বলেন, শাহরুখ এই মুহূর্তে শাসক দলে যোগ দিলে মুম্বাইয়ের প্লেজার বোট থেকে উদ্ধার হওয়া মাদক শুধুই চিনির গুঁড়ো হয়ে যাবে।

বলিউড সুপারস্টারের ছেলে আরিয়ান খানকে ২ অক্টোবর এই মামলায় গ্রেপ্তার করা হয়েছিল এবং বর্তমানে তিনি মুম্বাইয়ের আর্থার রোড জেলে বন্দি রয়েছেন এবং এখনও পর্যন্ত তার জামিনের আবেদন মঞ্জুর করা হয়নি।

নারকোটিক্স কন্ট্রোল এজেন্সি (এনসিবি) ২ অক্টোবর মুম্বাইগামী একটি আনন্দ বোট থেকে মাদক উদ্ধার করে। শাহরুখের ছেলে আরিয়ানও পার্টিতে উপস্থিত ছিলেন। গ্রেপ্তারের পরদিন এনসিবি তাকে গ্রেফতার দেখায়। এরপর থেকে আরিয়ানকে কেন্দ্রীয় এজেন্সি কারারুদ্ধ করে রেখেছে। তার বাবা-মায়ের মতো তিনিও মঙ্গলবার শুনানির অপেক্ষায় রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *