ট্রফি নিয়ে আর্জেন্টিনার পথে মেসি-ডি মারিয়ারা

0

কাতারে বহুল আলোচিত বিশ্বকাপ শেষ হয়েছে। রোববার ফাইনালে টাইব্রেকারে ফ্রান্সকে ৪-২ গোলে হারিয়ে ৩৬ বছর পর বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা। লিওনেল মেসি তার অধরা বিশ্বকাপ ট্রফি গ্রহণ করেছেন।

এখন বাড়ি যাওয়ার পালা। কারণ দেশবাসী অধীর আগ্রহে অপেক্ষা করছে মেসিকে স্বাগত জানাতে এবং বিশ্বকাপ ট্রফিকে এক ঝলক দেখার জন্য। মেসি-ডি মারিয়ার এমন সাফল্যে ফুটবল ভক্তদের ভিড় জমেছে দেশটির রাজধানী বুয়েন্স আয়ার্সে। বিজয় উদযাপনে লাখো মানুষ রাস্তায় নেমে আসে। আর্জেন্টিনার রাজধানীর দিকে তাকালে মনে হয় যেন মানুষের ঢল শুরু হয়েছে।

মেসিরাও কাতার ছেড়ে আর্জেন্টিনার পথে রওনা হয়েছেন। ফাইনাল শেষে, আর্জেন্টিনার ফুটবলাররা কাতারের দোহাতে একটি ওপেন-টপ বাসে পুরো শহরটি ঘুরে দেখেন। বুয়েনস আইরেসে বিশ্বকাপজয়ী ফুটবলারদের জন্য হয়তো আরও বড় উদযাপন অপেক্ষা করছে।

কাতার থেকে ইতালির রোম হয়ে আর্জেন্টিনার বুয়েনস আয়ার্সে পৌঁছাবেন মেসি ও তার দল। সোমবার তাদের বহনকারী বিমানটি ইতালির উদ্দেশে রওনা হয়। মেসিরা বর্তমানে ইতালির রোমে অবস্থান করছেন। সেখানে কিছুক্ষণ থামার পর তাদের বহনকারী বিমানটি আবার আর্জেন্টিনার উদ্দেশে রওনা হবে। সোমবার মধ্যরাতে মেসি বুয়েনস আইরেসে পৌঁছাবেন বলে আশা করা হচ্ছে।

ইতালিতে অবস্থানকালে বিশ্বকাপ ট্রফি হাতে থাকা একটি ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেন মেসি। নিকোলাস ওটামেন্ডি, মার্কোস আকুনাও সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *