পদত্যাগ করতে চান না বলে জানিয়েছেন জার্মানির কোচ

0

সৌদি আরবের বিপক্ষে জয় পেলেও গ্রুপ পর্ব থেকেই বিদায় নেয় মেক্সিকো।১৯৭৮ সালের পর মেক্সিকো আর্জেন্টিনার কোচ টাটা মার্টিনো ম্যাচের পর সংবাদ সম্মেলনে তার ভবিষ্যৎ ঘোষণা করেন।

একই কথা বললেন বেলজিয়ামের স্প্যানিশ কোচ রবার্তো মার্টিনেজ। কাতার ছিল বেলজিয়ামের দ্বিতীয় সোনালী প্রজন্মের বিশ্বকাপ জয়ের শেষ সুযোগ। “আমি অবশ্যই দায়িত্বে নই,” মার্টিনেজ বলেন যে গ্রুপ পর্বে বিদায় নিয়ে সেই স্বপ্নটি ভেস্তে যাওয়ার পরে। বেলজিয়ামে আমার কাজ শেষ।’

তবে সে পথে হাঁটছেন না জার্মান কোচ হ্যান্সি ফ্লিক। রাশিয়া বিশ্বকাপের পর কাতারও গ্রুপ পর্বে বিদায় নিয়েছে চারবারের বিশ্বচ্যাম্পিয়নদের। ফ্লিকের কাজের থ্রেডও চাপা পড়ে গেছে। তবে, তিনি ইউরো ২০২৪ পর্যন্ত কাজ চালিয়ে যেতে আগ্রহী।

“আমার পক্ষ থেকে, আমি কাজটি উপভোগ করছি,” ফ্লিক জার্মান টিভি এআরডিকে বলেছেন৷ আমাদের দল ভালো। তরুণ খেলোয়াড়রা উঠে আসছে।

ফ্লিক জার্মানির সাবেক কোচ জোয়াকিম লো-এর সহকারী ছিলেন। এরপর বায়ার্ন মিউনিখের কোচ হিসেবে দারুণ সাফল্য পান তিনি। তিনবার জয় পেয়েছে। কিন্তু জাতীয় দলের ডাগআউটে দাঁড়িয়ে সাফল্য পাননি। জোয়াকিম লোর অধীনে দলটি ইউরোর শেষ ষোলো থেকে বিদায় নিয়েছে। এবার বিশ্বকাপের গ্রুপ পর্বেই থেমে গেল জার্মান মেশিন। এর আগে রাশিয়া বিশ্বকাপে গ্রুপ পর্ব থেকে বাদ পড়লেও চাকরি পাননি জোয়াকিম লো-এর দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *