আড়াইহাজারে মেডিকেল ক্যাম্পে ৬০০ জন রোগী বিনামূল্যে চিকিৎসা সেবা পেলেন

0

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক সহযোগিতায় আলোর পথযাত্রী পাঠাগারে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে রোববার সকাল ১১টা থেকে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে প্রায় ৬০০ অসহায় ও দরিদ্র মানুষকে বিনামূল্যে ওষুধ ও চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

আলোর পথযাত্রী পাঠাগার ও হাসপাতাল, বাঁচাবো বাঁচাবো সমাজসেবা সংস্থা এবং মাওলানা মফিজউদ্দিন ও সহিদুর রহমান ফাউন্ডেশন যৌথভাবে এই বিনামূল্যে চিকিৎসা ক্যাম্পের আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।

এ সময় উপস্থিত ছিলেন আলোর পথযাত্রী হাসপাতালের চেয়ারম্যান ইউএইচএফপিও ডাঃ ইসমাইল চৌধুরী। সায়মা আফরোজ, আড়াইহাজার থানা প্রেসক্লাবের সভাপতি মাসুম বিল্লাহ, আলোর পথযাত্রী পাঠাগারের সভাপতি সফুরউদ্দিন প্রভাত, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মামুন অর রশিদ, ব্রাহ্মন্দী ইউনিয়ন যুবলীগের সভাপতি বশির আহমেদ মাসুদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ।

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার, প্রতিদিন বিনামূল্যে চিকিৎসা সেবা দিচ্ছেন ডা. আশরাফুল আমিন, এমওডিসি ডাঃ মোহাম্মদ আরিফ ভূঁইয়া, মেডিকেল অফিসার (এএমসি), ডাঃ উত্তম কুমার দাস গুপ্ত, মেডিকেল অফিসার ডাঃ মেহেদী হাসান শিমুল এবং মেডিকেল অফিসার ডাঃ গোলাম দস্তগীর প্রিন্স রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *