একজন পথচারী নারী ট্রাফিক পুলিশ বক্সে সন্তানের জন্ম দিলেন

0

লাকী আক্তার তার শ্বশুর বাড়ি জামালপুর থেকে শরীয়তপুরে তার বাবার বাড়ি যাচ্ছিলেন। পথে, যখন তার প্রসব যন্ত্রণা শুরু হয়, তখন সে পথ হারিয়ে ফেলে। ততক্ষণে তাকে বহনকারী বাসটি বিমানবন্দরের গোল চত্বর এলাকায় চলে গেছে। সেখানেই তিনি নেমে গেলেন। পাশের ট্রাফিক পুলিশ অফিসে যান এবং সাহায্য চান। একপর্যায়ে তিনি ট্রাফিক অফিসে একটি মেয়ের জন্ম দেন। ঘটনাটি ঘটে মঙ্গলবার বিকেলে।

পুলিশের বিমানবন্দর ট্রাফিক জোনের সহকারী কমিশনার আবদুল্লাহ বলেন, ওই নারী একাই বাসে ফিরছিলেন। সে আর প্রসবের যন্ত্রণা সহ্য করতে পারছিল না। দিশেহারা হয়ে সে বাস থেকে নেমে গেল। তিনি তার অফিসের সামনে যেতে দ্বিধাগ্রস্ত ছিলেন। যাইহোক, ট্রাফিক সদস্যরা বিষয়টি বুঝতে পেরে তাকে একটি কক্ষে নিয়ে যান। তখন তাকে একজন পথচারীকে সাহায্য করার জন্য ডাকা হয়। মাত্র পাঁচ মিনিটে তিনি একটি কন্যা সন্তানের জন্ম দেন।

বিমানবন্দর ট্রাফিক পুলিশ বপের ইনচার্জ সার্জেন্ট মশিউর রহমান বলেন, লাকি আক্তার কেন এমন পরিস্থিতিতে গণপরিবহনে চড়েছেন তা জানা যায়নি। তার কাছ থেকে আত্মীয়দের নাম্বার নেওয়ার পর তাদের ফোন দেওয়া হয়। পরে লাকীর স্বামীর চাচা ও চাচী, যারা উত্তরা এলাকায় থাকেন, তাদের সাথে যোগাযোগ করেন। তাদের মাধ্যমে লাকি এবং তার নবজাতককে উত্তরার একটি হাসপাতালে ভর্তি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *