ওসমানী মেডিকেলের ২ শিক্ষার্থী হামলায় আহত, প্রতিবাদে সড়ক অবরোধ

0

বহিরাগতদের হামলায় সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের দুই শিক্ষার্থী আহত হয়েছেন। মারধরের জেরে সড়ক অবরোধ করে রেখেছে মেডিকেলের শিক্ষার্থীরা। এ ছাড়া হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকরা ধর্মঘটের ডাক দিয়েছেন।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে তারা সড়ক অবরোধ করে। একই সঙ্গে হাসপাতালের সব ফটক বন্ধ করে দিয়েছে শিক্ষার্থীরা। আহত দুই শিক্ষার্থী হলেন রুদ্র ও নাইমুর রহমান ইমন।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক আহমেদ মুনতাকিম চৌধুরী বলেন, এ ঘটনার প্রতিবাদে আমরা ধর্মঘট ডেকেছি। হামলাকারীদের গ্রেফতার না করা পর্যন্ত আমরা কাজে যোগ দেব না।

ওসমানী মেডিকেল কলেজের শিক্ষার্থীরা জানান, রোববার হাসপাতালে ভর্তি এক রোগীর স্বজনরা কর্তব্যরত এক নারী ইন্টার্ন চিকিৎসকের সঙ্গে দুর্ব্যবহার করেন। এরপর দুর্ব্যবহারকারী দুজনকে পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনার জেরে আজ রাতে বহিরাগতদের হামলার শিকার হয় দুই শিক্ষার্থী।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম জানান, এক নারী ইন্টার্ন চিকিৎসককে উত্ত্যক্ত করে দুই শিক্ষার্থীকে আহত করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় সড়ক অবরোধ করা হয়েছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার আজবাহার আলী শেখ বলেন, সার্বিক পরিস্থিতি শান্ত রাখতে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। এদিকে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মেডিকেল শিক্ষার্থীরা হাসপাতালের সব গেট বন্ধ করে দেওয়ায় কোনো রোগী প্রবেশ করতে পারছে না। ফলে তারা ক্ষতিগ্রস্ত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *