এক্সপ্রেস হাইওয়েতে পরপর দুটি বাসের সংঘর্ষে উদ্ধারকর্মীসহ ৫ জন নিহত

0

মাদারীপুরের শিবচরে প্রাইভেটকারের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষে আরও একজন নিহত হয়েছেন। এতে স্থানীয় চার উদ্ধারকর্মীসহ পাঁচজন নিহত হয়েছেন। বাকি চারজন হাসপাতালে চিকিৎসাধীন।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেস মহাসড়কের শিবচরের আড়িয়াল খাঁ সেতুর কাছে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শিবচর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের ফেলু হাজিকান্দি গ্রামের মোস্তফা সিকদার (৫০), তার ভাই নুরুল ইসলাম সিকদারের স্ত্রী রোকেয়া বেগম (৪০), মাদবরচর ইউনিয়নের শরীফকান্দি গ্রামের ভ্যানচালক লিটন শরীফ (৪০) ও মো. মোজাম্মেল (৩৫) চরবাচামারা গ্রামের মো. যাত্রী হলেন মাদারীপুর সদর উপজেলার বল্লবদী গ্রামের খলিল মিয়া (৬০)।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আড়িয়াল খান ব্রিজের কাছে গ্রামীণ পরিবহনের একটি যাত্রীবাহী বাসকে পেছন থেকে ঢাকাগামী একটি বেসরকারি বাস ধাক্কা দেয়। প্রাইভেট কার দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনার শব্দ শুনে স্থানীয়রা আহতদের উদ্ধারে ঘটনাস্থলে ছুটে আসেন।

এ সময় ঢাকাগামী ইমাদ পরিবহনের আরেকটি বাস দ্রুত গতিতে এসে উদ্ধারকারীদের চাপা দেয়। ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয় এবং হাসপাতালে নেওয়া হলে আরও দুজনের মৃত্যু হয়। আহত হয়েছেন পাঁচজন। শনিবার মধ্যরাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আরেকজনের মৃত্যু হয়।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী শাখাওয়াত হোসেন জানান, দুর্ঘটনায় এ পর্যন্ত পাঁচজন নিহত হয়েছেন। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহতদের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি বলেন, গ্রামীণ পরিবহনের বাসটিকে আটক করা হলেও ইমাদ পরিবহনের বাসটি পালিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *