শাকিব খানের সঙ্গে একঝাঁক নায়িকা

0

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। অভিনয়ের পাশাপাশি ব্যবসায়ী হিসেবে ইতিমধ্যেই আত্মপ্রকাশ করেছেন এই চিত্রনায়ক। বিশ্বখ্যাত কসমেটিক্স ব্র্যান্ড রিমার্ক এবং হারলান তার নেতৃত্বে বাংলাদেশে যাত্রা শুরু করে। তিনি উভয় প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্বে রয়েছেন।

শুক্রবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজন করা হয় ‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’। এই আয়োজনে ভিন্নভাবে হাজির সাকিব। র‌্যাম্পে হাঁটছেন তিনি। তার সঙ্গে ছিলেন একঝাঁক নায়িকা।

এদিন শাকিবের সঙ্গে র‌্যাম্পে হেঁটেছেন বিদ্যা সিনহা মিম ও পূজা চেরি। এর মাধ্যমে ভক্তদের নতুন বার্তা দিলেন নায়ক। কারণ ঢালিউডে গুঞ্জন, মিম ও পূজার সঙ্গে শাকিবের সম্পর্ক খুব একটা মসৃণ নয়।

শোনা গিয়েছিল এই দুজনের সঙ্গে কখনোই অভিনয় করবেন না শাকিব! এবার সমালোচকদের সব জল্পনাই মিথ্যে হয়ে গেল। শাকিবের সঙ্গে আবার দেখা হলো বিদ্যা সিনহা মিম ও পূজা চেরি। র‌্যাম্পে শাকিবের পাশাপাশি ছিলেন মিম-পূজা, সাবিলা নূর, পরীমনি ও তানজিন তিশা। ইমন চলচ্চিত্র অভিনেতাও ছিলেন। র‌্যাম্পে বেশ গ্ল্যামারাস লুকে দেখা গেছে এই তারকাদের।

এ সময় শাকিবের পরনে ছিল ‘লিলি’ ছবির লোগো সম্বলিত সাদা স্যুট। তিনি নীল এবং সাদা পোশাক পরেছিলেন। চুল ছিল লম্বা, চোখে সানগ্লাস। আর শাকিবকে এমন ভিন্নভাবে উপস্থাপনের মূল শিল্পী ছিলেন আয়োজকদের ফ্যাশন ডিজাইনার ও চলচ্চিত্র প্রযোজক পিয়াল হোসেন।

তিনি বলেন, তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হলো ‘ঢাকা ফ্যাশন ডে’। অন্যতম স্পন্সর ছিল সাকিবের কোম্পানি হারলান নিউইয়র্ক।

এদিন স্বনামধন্য কোরিওগ্রাফারদের নির্দেশনায় র‌্যাম্পে হেঁটেছেন দেশের জনপ্রিয় মডেল ও শোবিজ তারকারা। তাদের মধ্যে ছিলেন সজল, নিরব, গোলাম কিবরিয়া তানভীর, সঞ্জু জন, রাহা তানহা খান, রুকাইয়া জাহান চমক, মন্দিরা চক্রবর্তী, সামিয়া আথাইসহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *