বিএনপি রাজনৈতিক ভাবে টালমাটাল অবস্থায়: ওবায়দুল কাদের

0

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিভ্রান্তিকর, কুরুচিপূর্ণ ও বিভ্রান্তিকর বক্তব্যের নিন্দা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রোববার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ নিন্দা জানান।

বিবৃতিতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপির নেতিবাচক কর্মকাণ্ডে জনগণের কোনো আগ্রহ নেই, বরং বিএনপির প্রতি এক ধরনের বিদ্বেষ রয়েছে।

যার কারণে জনগণ তাদের বারবার প্রত্যাখ্যান করেছে। আওয়ামী লীগ অভূতপূর্ব উন্নয়ন ও ইতিবাচক পরিবর্তনের মাধ্যমে দেশ ও জনগণকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তা দেখে বিএনপি পুড়ে ছাই হয়ে যাচ্ছে। বিভিন্ন সময় বিএনপি ও তার সহযোগীরা জনগণের মধ্যে বিভ্রান্তি ছড়ানো ও উসকানি সৃষ্টির চেষ্টা করছে। মির্জা ফখরুল ইসলাম আলমগীর রাষ্ট্রযন্ত্রকে নাড়া দিতে জনগণের প্রতি আহ্বান জানান। কিন্তু বিএনপি নিজেই রাজনৈতিক ভাবে টালমাটাল অবস্থায় রয়েছে।

বিবৃতিতে তিনি বলেন, বর্তমান সরকার দেশের মানুষের ভাগ্য উন্নয়নে নিরন্তর কাজ করে যাচ্ছে। জনগণ চেয়েছিল বলেই টানা চতুর্থবারের মতো রাষ্ট্র পরিচালনার দায়িত্বে এসেছে আওয়ামী লীগ। আওয়ামী লীগ সরকার দেশের স্বার্থ ও জনগণের কল্যাণকে প্রাধান্য দিয়ে কাজ করে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *