চাঁদপুরে ব্যবস্থাপক নিখোঁজের ঘটনায় পূবালী ব্যাংকের আট কর্মকর্তাকে বদলি

0

চাঁদপুরে গ্রাহকের ৫ কোটি টাকা নিয়ে নিখোঁজ ব্যবস্থাপক শ্রীকান্ত নন্দীর ঘটনায় পূবালী ব্যাংকের নতুন বাজার শাখার ৮ কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় পূবালী ব্যাংকের কুমিল্লা আঞ্চলিক কার্যালয় (আরএম) জহিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, চাঁদপুর শহরের নতুন বাজার পূবালী ব্যাংক শাখার ব্যবস্থাপক শ্রীকান্ত নন্দীকে এখনো পাওয়া যায়নি। তিন গ্রাহকের ৫ কোটি টাকা হাতিয়ে নেওয়ার ঘটনা নিয়ে কাজ করছে ব্যাংকের একাধিক তদন্ত দল। একই সঙ্গে নিখোঁজ ডায়েরি (জিডি) ও গ্রাহক ওকে এন্টারপ্রাইজের মামলাগুলো আলাদাভাবে তদন্ত করছে পুলিশ।

এদিকে ব্যাংকে নতুন ব্যবস্থাপক মো. হুমায়ুন কবিরসহ সকল কর্মকর্তাকে কুমিল্লা আঞ্চলিক কার্যালয়ে বদলি করা হয়েছে। আগামী রোববার (২১ এপ্রিল) থেকে কর্মকর্তারা এই শাখায় নতুন সেটআপে গ্রাহকসেবা দেবেন।

৪ এপ্রিল বিকাল ৩টার পর ব্যাংকের নিখোঁজ ব্যবস্থাপক শ্রীকান্ত নন্দীকে খুঁজে পাওয়া যায়নি। কচুয়ার আশরাফপুর এলাকার দলিল লেখক মারুফের নেওয়া ওকে এন্টারপ্রাইজের ২ কোটি ৪৮ লাখ ৮৪ হাজার টাকা, নগদ ৭৫ লাখ টাকা নিখোঁজ রয়েছে। চাঁদপুরের ব্যবসায়ী ও ঠিকাদার আকবর হোসেন লিটনের কাছ থেকে নগদ ১ কোটি ৭৬ লাখ টাকা হাতিয়ে নিয়েছে ।

ঘটনার পর থেকে চাঁদপুর সদর মডেল থানা ও দুধক চাঁদপুর কার্যালয় ঘটনাটি তদন্ত করছে। নিখোঁজ ব্যাঙ্ক ম্যানেজার শ্রীকান্ত নন্দী জেলার কচুয়া উপজেলার ঘাগড়া গ্রামের বাসিন্দা। তবে তিনি পরিবারসহ কুমিল্লায় থাকতেন। সেই বাড়িটি এখন তালাবদ্ধ। তিনি গত ১৪ জানুয়ারি পূর্বালি ব্যাংকের নতুন বাজার শাখায় ব্যবস্থাপক হিসেবে যোগদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *