লাঙ্গল প্রার্থীদের নানাভাবে হুমকি দেওয়া হচ্ছে: জিএম কাদের

0

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, দেশের বিভিন্ন স্থানে নৌকার প্রার্থী ও সমর্থকরা জাতীয় পার্টির প্রার্থী ও সমর্থকদের ওপর হামলা, নির্বাচনী অফিস ভাঙচুর, পোলিং এজেন্টদের সঙ্গে বৈঠক করে ভোটে প্রভাবিত করার মতো কাজ করছেন। তিনি বলেন, রংপুর ভালো আছে।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে রংপুরে নিজ নির্বাচনী এলাকায় নির্বাচনী জনসংযোগ সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ভয়ভীতির কারণে জাতীয় নির্বাচনের প্রার্থী ও সমর্থকরা আতঙ্কিত হয়ে পড়ছেন। দৃষ্টিকোণ থেকে মনে হচ্ছে আওয়ামী লীগ ছাড়া আর কেউ ভোটের মাঠে থাকতে পারবে না।

জিএম কাদের বলেন, লালমনিরহাট ২ আসনের লাঙ্গলের প্রার্থীকে প্রাণনাশের হুমকি, নির্বাচন থেকে সরে যেতে বলা, সিলেটে নির্বাচনী ক্যাম্প ভেঙে দেওয়া হয়েছে। দেশজুড়ে এমন অনেক ঘটনা ঘটছে। তবে রংপুরে এমন কোনো ঘটনা ঘটেনি। হওয়ার সম্ভাবনা নেই। রংপুর ভালো আছে।

তিনি আরও বলেন, রংপুরের মানুষ নিজেদের বঞ্চনা ও বৈষম্যের শিকার মনে করে। এ কারণে তারা মনে করেন, জাতীয় পার্টি শক্তিশালী হলে রংপুরের উন্নয়নের পাশাপাশি বঞ্চনা ও বৈষম্যের হাত থেকে রক্ষা পাওয়া যাবে। আমি নির্বাচিত হলে রংপুরের প্রত্যাশিত উন্নয়ন দেব।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, চেয়ারম্যানের উপদেষ্টা ভিপি আলা উদ্দিন মিয়া, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আবদুর রাজ্জাক, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, কেন্দ্রীয় জাতীয় পার্টির সাংস্কৃতিক সম্পাদক আজমল হোসেন লেবু প্রমুখ। . এবং আওয়ামী লীগের অন্যান্য নেতারা।

এদিকে জোটে না থাকলেও রংপুরে আওয়ামী লীগ নেতাদের সঙ্গে বৈঠক করেছেন জাতীয় পাটির চেয়ারম্যান জিএম কাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *