বুট দিয়ে গোলরক্ষকের মুখে আঘাত করে নিষিদ্ধ রোনালদো!

0

ইউরো বাছাইপর্বে দল জিতলেও নিষিদ্ধ হন ক্রিশ্চিয়ানো রোনালদো। স্লোভাকিয়ার বিপক্ষে ম্যাচে শুরু থেকেই মাঠে ছিলেন পর্তুগিজ সুপারস্টার। নিজে গোল না করলেও ব্রুনো ফার্নান্দেজের একমাত্র গোলে পর্তুগাল ৩ পয়েন্ট নিয়ে বিদায় নেয়। ম্যাচের দ্বিতীয়ার্ধে প্রতিপক্ষের গোলরক্ষকের মুখে বুট দিয়ে আঘাত করায় হলুদ কার্ড পান রোনালদো।

সেই সঙ্গে পান নিষেধাজ্ঞা !

সৌদি ক্লাব আল নাসরের হয়ে এই মুহূর্তে দারুণ ফর্মে আছেন রোনালদো। জাতীয় দলেও সেই ছন্দ বজায় রেখেছিলেন তিনি। তবে ফলাফল উল্টো হয়েছে। ম্যাচের ৬২তম মিনিটে ডান প্রান্ত থেকে আসা বলের প্রথম চেষ্টায় সঠিক শট নিতে ব্যর্থ হন রোনালদো।

দ্বিতীয় রাউন্ডে তিনি স্লাইড করে বল জালে পাঠাতে চেয়েছিলেন। কিন্তু পায়ের সংযোগ না ঘটলেও তার বুট লেগেছিল প্রতিপক্ষ গোলরক্ষকের মুখে! সঙ্গে সঙ্গে, স্লোভাকিয়ান খেলোয়াড়রা ঐক্যবদ্ধভাবে প্রতিবাদ করে।

সিআর সেভেনকে হলুদ কার্ড দেখাতে দেরি করেননি রেফারি। কিন্তু ঘটনা এখানেই শেষ নয়।

এর আগে পর্তুগালের হয়ে আইসল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচে হলুদ কার্ড দেখেছিলেন রোনালদো। টানা দুই ম্যাচে দুটি হলুদ কার্ড দেখানোয় পরের ম্যাচের জন্য নিষিদ্ধ হন তিনি। তাই আগামী মঙ্গলবার লুক্সেমবার্গের বিপক্ষে ম্যাচে খেলবেন না রোনালদো। এই দলের বিপক্ষে এখন পর্যন্ত ১১ ম্যাচে ১১ গোল করেছেন তিনি। তাই সিআরসেভেনের অনুপস্থিতি লুক্সেমবার্গের জন্য স্বস্তির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *