সরকার অন্তিম মুহূর্তে আছে: রিজভী

0

আওয়ামী লীগ সরকার এখন শেষ অবস্থায় রয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, সরকার এখন আইসিইউতে স্থানান্তর চলে গেছ। এ কারণে তারা এখন উল্টাপাল্টা কথা বলা শুরু করেছে।

শুক্রবার (১ সেপ্টেম্বর) বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মিছিলের আগে এক সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

রুহুল কবির রিজভী বলেন, এই সরকার এখন আইসিইউতে চলে গেছে। তাই তারা এখন ড.  ইউনূস নিয়ে তার বিরুদ্ধে চুরির মামলা দিচ্ছে।সরকারের আশপাশের মন্ত্রী-এমপিরা সবাই চোর। গরু চুরি, তেল চুরি, ব্যাঙ্ক চুরি, রিজার্ভ চুরি- কোনটাই বাদ রাখেনি।

গরু চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছেন মহিলা লীগের এক নেত্রী।

বিএনপির এই নেতা বলেন, সরকারের এত অত্যাচার-নির্যাতন সহ্য করেও একদিনের ঘোষণায় যে জনতার ঢেউ নেমেছে শেখ হাসিনা তা দেখবেন। তবে সমাবেশে লোক আনতে ছাত্রলীগকে কোটি কোটি টাকা খরচ করতে হয়েছে।

প্রধানমন্ত্রীর সমালোচনা করে রিজভী বলেন, তিনি এখন পুষ্টিবিজ্ঞানি হয়ে গেছেন।

তিনি আরও বলেন  ডিম সিদ্ধ করে ফ্রিজে রাখতে বলেন, কাঁচা মরিচ শুকিয়ে পরে খেতে ফ্রিজে রাখতে বলেন। তিনি মাংসের বার্গার খেতে নিষেধ করেছেন। বললেন কাঁঠাল বার্গার খেতে। বেগুন দিয়ে বেগুনী খাবেন না, মিষ্টি কুমড়াদিয়ে বেগুনী খান। তাই পাস করা সব পুষ্টিবিজ্ঞানিরা  এখন অবসরে গেছেন।

মিছিলের আগে সমাবেশে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, জহুরুল হক শাহজাদা মিয়া, বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদসহ অনেকে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *