গৃহবধূর মাথায় পিস্তল ঠেকিয়ে ডাকাতির অভিযোগ, আতঙ্কে স্থানীয় বাসিন্দারা

0

কুষ্টিয়ার কুমারখালীতে এক গৃহবধূর মাথায় পিস্তল ঠেকিয়ে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার যাদুবয়রা ইউনিয়নের বরইছড়া গ্রামের আমতলা মোড় এলাকায় আনোয়ার হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে। বাড়ির মালিক ঢাকায় একটি বেসরকারি বিদ্যুৎ কোম্পানিতে চাকরি করেন।

বুধবার সকালে আধাপাকা টিনশেড ঘরটি ইটের দেয়াল দিয়ে ঘেরা ছিল। বাড়ির পেছনের দরজা ভাঙা। ঘরের বারান্দার গ্রিলের তালা ও একটি ঘরের দরজার লাচ ভাঙা। দুটি কক্ষের জিনিসপত্র এলোমেলো অবস্থায় ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে। ডাকাতির খবর শুনে দূর-দূরান্ত থেকে উৎসুক মানুষ ছুটে আসছে।

এ সময় বাড়ির মালিক আনোয়ার হোসেনের স্ত্রী মোছা. শিউলি খাতুন বলেন, রাত আনুমানিক তিনটা বাজে। আমি আমার বাচ্চাদের সাথে ঘুমাচ্ছিলাম। এ সময় ডাকাতরা তার গলার স্বর্ণের চেইন টেনে তাকে ঘুম থেকে জাগিয়ে তোলে। ঘুম থেকে উঠে দেখি রুমে ৬ জন। তাদের মধ্যে চারজনের মুখ ঢাকা, তিনজনের হাতে পিস্তল, অন্যদের হাতে শাবল (দেশীয় অস্ত্র) ও ছুরি।

তিনি আরও বলেন, ডাকাতরা তাদের মাথায় পিস্তল দেখিয়ে চুপ থাকতে বলে। তাদের কথায় ভয়ে আমি আমার সন্তানদের নিয়ে চুপ হয়ে গেলাম।

তার ভাষ্য, প্রায় আধা ঘণ্টা ডাকাতরা ডাকাতি করে। তার গলায় রকেটসহ একটি স্বর্ণের চেইন, বাড়ি থেকে একটি আংটি, এক জোড়া দুল, দুটি মোবাইল ফোন ও নগদ ছয় থেকে সাত হাজার টাকা নিয়ে গেছে ডাকাতরা।

চৌরঙ্গী বাজারের মাদক ব্যবসায়ী আব্দুল গণি ও পান্টি বাজারের হার্ডওয়্যার ব্যবসায়ী পল্লব আহমেদ জানান, একের পর এক সশস্ত্র ডাকাতির ঘটনা ঘটছে। মানুষ জান-মাল নিয়ে খুব ভয় পায়। প্রশাসনের নজরদারি বাড়ানোর দাবি জানান তারা।

যদুবয়রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান জানান, অনেক দিন পর তার ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন এলাকায় ডাকাতির ঘটনা ঘটছে। সব ডাকাতি একই স্টাইলে। সংঘবদ্ধভাবে এ অপরাধ করছে একটি চক্র। মানুষের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে।

কুমারখালী থানার ডিউটি অফিসার এসআই বিলকিস খাতুন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *