প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি : আবু সাঈদ চাঁদ গ্রেফতার

0

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির অভিযোগে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে শহরের ভেড়িপাড়া মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়। সন্ত্রাসবিরোধী আইনের একটি মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে তাকে আটক করা হয়।

পরে বিকেলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার এক সংবাদ সম্মেলনে জানান, আবু সাঈদ চাঁদের বিরুদ্ধে মেট্রোপলিটন থানায় চারটি মামলা রয়েছে। নন-মেট্রোপলিটন জেলাগুলিতে আরও ২-৩ টি মামলা রয়েছে। পুঠিয়া থানায় দায়ের করা সন্ত্রাস দমন আইনের একটি মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। শিগগিরই তাকে আদালতে পাঠানো হবে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার আরো জানান, তিনি মহানগরের ভেতরেই আত্মগোপনে থাকবেন বলে তথ্য পাওয়া গেছে। অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

সংবাদ সম্মেলনে রাজশাহী রেঞ্জের ডিআইজি আবদুল বাতেন, জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে শুক্রবার পুঠিয়ার শিবপুর উচ্চ বিদ্যালয় মাঠে বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রীকে হুমকি দেন চাঁদ। এ সময় তিনি বলেন, ‘আর ২৭ দফা বা ১০ দফা নয়। শেখ হাসিনাকে কবরে পাঠাতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *