অস্কারে কালো গাউনে নজরকাড়া দীপিকা

0

বলিউড অভিনেত্রী দীপিকা কী পরবেন তা নিয়ে জল্পনা শুরু হয়েছে যে কোনও বড় অনুষ্ঠানের বেশ কয়েকদিন আগে থেকেই। এবারও তার ব্যতিক্রম হয়নি। কান চলচ্চিত্র উৎসবের পর এবার অস্কারে দর্শকদের মন জয় করলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। অস্কারের মঞ্চে দীপিকার কালো পোশাক মুগ্ধ করেছে দর্শকদের।

দীপিকা পাড়ুকোন অস্কারে কালো গ্লাভস সহ একটি গভীর মারমেইড স্টাইলের কালো গাউন পরেন। এদিন হীরার গয়না বেছে নেন অভিনেত্রী। চুল বেঁধেছেন মেসির বান। দীপিকা খুব বেশি মেকআপ না করে, হালকা বেস, ন্যুড লিপস্টিক এবং উইংড আইলাইনার দিয়ে তার সন্ধ্যার সাজ সেরেছেন।

বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী অস্কারের রেড কার্পেটে ছবির জন্য পোজ দিয়েছেন। দীপিকার সেই ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এবারের অস্কারে উপস্থাপক ছিলেন দীপিকা পাড়ুকোন। মঞ্চে রাজামৌলির চলচ্চিত্র ‘আরআরআর’-এর নাটু নাটু গানের লাইভ পারফরম্যান্সের সময়ও তিনি ঘোষণা করেছিলেন। ‘নাটু নাটু’ গানটি ইতিমধ্যেই ‘সেরা অরিজিনাল গান’ বিভাগে অস্কার পুরস্কার জিতেছে।

হলিউডের সবচেয়ে গুরুত্বপূর্ণ পুরস্কার অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের ৯৫তম আসর রবিবার লস অ্যাঞ্জেলেসের হলিউড ডলবি থিয়েটারে মার্কিন যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *