যুবকের পেটে রড ঢুকিয়ে দিল দুর্বৃত্তরা

0

মুন্সীগঞ্জে ব্যাটারিচালিত অটোরিকশায় মোটরসাইকেলের ধাক্কা লাগার জের ধরে এক যুবককে পিটিয়ে পেটে রড ঢুকিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার রাতে পৌরসভার খাসকান্দি এলাকায় মোহাম্মদ আলী ভূঁইয়া (৩০) নামে ওই যুবকের ওপর হামলা হয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ডিএমসি) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মোহাম্মদ আলী সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের উত্তর চরমুশুরা গ্রামের ইদ্রিস আলী ভূইয়ার ছেলে। তার চাচাতো ভাই মাসুদ ভূঁইয়া জানান, মোহাম্মদ আলী তার ছোট ভাই ইকরাম ভূঁইয়াকে নিয়ে শহর থেকে বাড়ি যাচ্ছিলেন। খাসকান্দি এলাকায় একটি অটোরিকশার সঙ্গে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়।

তর্কাতর্কির একপর্যায়ে স্থানীয় কয়েকজন অটোরিকশা চালকের পক্ষ নিয়ে ইকরামকে মারধর করে। মোহাম্মদ আলী এগিয়ে গেলে দুর্বৃত্তরা তার পেটে রডের সূক্ষ্ম অংশ ঢুকিয়ে দেয়।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শৈবাল বসাক জানান, প্রাথমিক চিকিৎসার পর ওই যুবককে ধামে রেফার করা হয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. আনসার উজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তবে দুর্বৃত্তরা পালিয়ে যায়। জড়িতদের শনাক্ত করার কাজ চলছে। আহত যুবকের পরিবার অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *