সীতাকুণ্ডে খাবার হোটেলে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

0

চট্টগ্রামের সীতাকুণ্ডে খাবার হোটেলে ইউসুপ খান (৩৫) নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার পৌনে সাতটার দিকে সীতাকুণ্ড পৌর সদরের ১নং ওয়ার্ডের নতুনছড়া বটতলা এলাকার মৃদুলা হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট নামের একটি হোটেলে এ ঘটনা ঘটে।

নিহত যুবলীগ কর্মী নুনাছড়া বটতলা এলাকার বাসিন্দা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

সীতাকুণ্ড পৌরসভার কাউন্সিলর আনিয়ার হোসেন জানান, তিন মাস আগে হত্যাকারীদের সঙ্গে ইউসুপের বন্ধুত্ব ছিল। সবাই যুবলীগের কর্মী। তারা একসঙ্গে  এলাকায় ইট-বালু-সিমেন্ট সরবরাহ করত। তিন মাস আগে থেকেই তাদের মধ্যে দূরত্ব। রোববার তারা ইউসুপকে হোটেলে একা পেয়ে কুপিয়ে ফেলে রেখে যান। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ জানান, স্থানীয় দোকানদার ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা যায়, রোববার সন্ধ্যা সাতটার দিকে তিন যুবক হোটেলে ঢুকে ইউসুপকে কুপিয়ে হত্যা করে চলে যায়। তাদের সঙ্গে হোটেলের বাইরে অন্য কেউ ছিল কি না তিনি এই মুহূর্তে নিশ্চিত নন। ঘটনার কারণ জানার চেষ্টা চলছে। লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা নুর উদ্দিন রাশেদ জানান, সন্ধ্যা ৭টার দিকে ওই যুবককে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের পেটে চারটি এবং ঘাড়ে একটি ছুরিকাঘাতের ক্ষত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *