বিমানবন্দরে ফুটবলারদের লাগেজ থেকে অর্থ খোয়া

0

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে নেপাল থেকে দেশে ফেরত বাংলাদেশ নারী ফুটবল দলের লাগেজ থেকে ডলার ও মূল্যবান জিনিসপত্র চুরির অভিযোগ উঠেছে।

ফুটবলাররা রাতে বুঝতে পারে যে তাদের ব্যাগ থেকে টাকা এবং জিনিসপত্র হারিয়ে গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন নারী দলের কোচ গোলাম রাব্বানী ছোটন।

বৃহস্পতিবার এ বিষয়ে বিমানবন্দর কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফফে)। তবেই টাকা ও মালামালের ক্ষয়ক্ষতির বিস্তারিত জানা যাবে।

কোচ ছোটন জানান, নেপাল থেকে ফিরে আসা ফুটবলার কৃষ্ণা রানী ও শামসুন্নাহারসহ বেশ কয়েকজন ফুটবলারের ব্যাগে নগদ টাকা ছিল। এছাড়া কিছু মূল্যবান জিনিসপত্র ছিল। যা হারিয়ে গেছে বেশ কয়েকজন ফুটবলারের লাগেজের তালাও ভাঙা অবস্থায় পাওয়া গেছে।

বিজয়ী ফুটবলারদের বিমানবন্দরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং বাফে অভ্যর্থনা জানান। এরপর ওপেন টপ বাসে বিজয় উদযাপন করেন ফুটবলাররা। প্রায় চার ঘণ্টা ধরে রাজধানীর বিভিন্ন মানুষ বিজয় মিছিল করেন।

জানা গেছে, উদযাপনের জন্য খেলোয়াড়রা লাগেজ সঙ্গে নেননি। তাদের অনেকেই লাগেজে হাত ব্যাগও রেখেছিলেন। যেখান থেকে টাকা ও জিনিসপত্র উধাও হয়ে গেছে বলে অভিযোগ। বিমানবন্দন থেকে খেলোয়াড়দের লাগেজ রাতে বাফে ভবনে পাঠানো হয়। তখন তারা বোঝে টাকা, হারিয়ে যাওয়া ও তালা ভাঙ্গার বিষয়টি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *